২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

মেসির সঙ্গে বন্ধুত্বই কাল হয়েছে সুয়ারেজের!

আপডেট: অক্টোবর ১০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

লিওনেল মেসির সঙ্গে ছয় বছরের বন্ধুত্ব লুইস সুয়ারেজের। সেই বন্ধুত্ব মোটেও ভালো চোখে দেখতো না বার্সেলোনা, ইএসপিএনকে এমনটাই বলেছেন উরুগুয়েন তারকা। আর্জেন্টাইন ফরোয়ার্ডের মনোবল কমাতেই বার্সা এমন সিদ্ধান্ত নিয়েছে, এমন ইঙ্গিত ৩৩ বছর বয়সী ফরোয়ার্ডের।

অর্ধ যুগের বার্সা ক্যারিয়ারে লিওনেল মেসির সঙ্গে আত্মার বন্ধন তৈরি হয়। মাঠে কিংবা বাইরে আর্জেন্টাইন সুপারস্টারের সঙ্গে দারুণভাবে রসায়ন জমে ওঠে তার। তাদের বন্ধুত্ব এতটাই গভীর হয়ে উঠেছিল যে, যে কোনো পরিস্থিতিতে তারা একে অন্যকে সমর্থন দিয়ে গেছেন।

সুয়ারেজকে বার্সায় রাখার জন্য ক্লাব কর্তাদের সঙ্গে শীতল যুদ্ধ করেছেন মেসি। সেই তিনিই গত মৌসুম শেষে ক্লাব ছাড়ার ঘোষণা দেন। ওই সময় মেসির পাশে ছিলেন সুয়ারেজ। তার বাসাতে গিয়েও নাকি সময় কাটিয়েছেন; বুঝিয়েছেন বন্ধুকে। মেসি সর্বদাই সমর্থন দিয়ে গেছেন সুয়ারেজ। এই ঘনিষ্ঠতার কারণেই নাকি বার্সা ছাড়তে হয়েছে উরুগুয়েন স্ট্রাইকারকে।

ইএসপিএনকে এক সাক্ষাতকারে সুয়ারেজ বলেছেন, ‘ও খুব কঠিন ও জটিল পরিস্থিতির মধ্যে ছিল। ও চলে যেতে চেয়েছিল কিন্তু ক্লাব ওকে ছাড়েনি। আমি ওকে সমর্থন দেওয়ার চেষ্টা করেছি, ওর প্রতি খেয়াল রেখেছি। তারা (বার্সা কর্তারা) মেসির কাছ থেকে আমাকে সরাতে চেয়েছিল। আমাদের বন্ধুত্ব তাদের ভালো লাগেনি।’

  • ফেইসবুক শেয়ার করুন

সাপ্তাহিক সোনালী বাংলাদেশে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।